ভারতীয় ইউজারদের জন্য দুটি নতুন ফিচার আনল ট্যুইটার

By: Sabyasachi Chakraborty

দেশের ট্যুইটারাইটরা এবার আরও দুটি নতুন ফিচার পাচ্ছেন। গুরু নানক তিথি উপলক্ষ্যে বিশেষ ইমোজি আনল ট্যুইটার।

ভারতীয় ইউজারদের জন্য দুটি নতুন ফিচার আনল ট্যুইটার

ইতিমধ্যেই ট্যুইটারে সেই ফিচার এসে গিয়েছে। দিনভরই ব্যবহার করা যাচ্ছে তা। শিখদের ইক ওঙ্কার বা পরম ব্রহ্মের ধারণার ওপর ভিত্তি করে আনা হয়েছে ইমোজি। পাঞ্জাবি হোক বা ইংরাজি, দুটি ভাষাতেই হ্যাশট্যাগ ব্যবহার করতে পারবেন ইউজাররা। এইক্ষেত্রে #ੴ, #ਧੰਨਗੁਰੂਨਾਨਕ, #ਗੁਰਪੁਰਬ, #ਗੁਰੂਨਾਨਕ, #IkOnkar, #GuruNanakJayanti, #GuruNanak, #Gurpurab, #Gurupurab, #HappyGurpurab কিংবা #HappyGurupurab হ্যাশট্যাগ ব্যবহার করা যেতে পারে।

এই প্রথম গুরু নানক জয়ন্তীতে এই ধরণের ইমোজি আনল ট্যুইটার। এর আগে প্রজাতন্ত্র দিবস, স্বাধীনতা দিবস, আন্তর্জাতিক যোগ দিবস, গণেশ চতুর্থী, আম্বেদকর জয়ন্তী কিংবা দিওয়ালিতে ইমোজি এনেছিল এই সোশ্যাল সাইট।

ভারতীয় ইউজারদের জন্য দুটি নতুন ফিচার আনল ট্যুইটার

ইমোজি ছাড়াও Amazon India, Goibibo, LG এবং Motorola-র সঙ্গে বিজ্ঞাপনদাতাদের জন্য ভিডিও ওয়েবসাইট কার্ড আনল ট্যুইটার।

বিজ্ঞাপনদাতাদের প্রোডাক্ট অ্যাড করার জন্য প্লাটফর্ম হল এই Video Website Card। এরমধ্যে রয়েছে অটো প্লেয়িং ভিডিও, কাস্টমাইজ করা যায় এমন হেডলাইনস, ডেস্টিনেশন ইউআরএল যার সঙ্গে জুড়ে আছে বিশাল ট্যাপ টার্গেট। ফলে কত ভিডিও ভিউ হল বা সাইটে কত ক্লিক হল, সেটি দেখতে পারেন অ্যাডভার্টাইজাররা।

Oppo F5-এর সেরা কয়েকটি ফিচার

মাইক্রো ব্লগিং প্লাটফর্মে ফিল্ম প্রোমোশনেরও বিকল্প মাধ্যম হতে পারে এই Video Website Card। সার্ভিস ক্রেতারা কিনলে সেটিকেও ট্র্যাক করা যাবে এতে।

মোটোরোলা তাদের স্মার্টফোনের জন্য Video Website Card ব্যবহার করেছে। সেখানে ছিল Moto G5s Plus এবং Moto E4 Plus। এছাড়া Fire TV Stick এ দেশে লঞ্চ করার আগেও অ্যামাজন এই কার্ড ব্যবহার করেছে। এছাড়াও এতে OLED TV প্রোমোট করছে এলজি, এইচডিএফসি-র সঙ্গে গাঁটছড়া বেঁধে গোইবিবো তাদের প্রোডাক্ট সেল করছে এই কার্ডেই।



Read more about:
English summary
Twitter has introduced a new emoji for users in India and a Video Website Card feature for the advertisers.
Please Wait while comments are loading...

Social Counting