পুনেয় লঞ্চ করল উবের ইটস

By: Sabyasachi Chakraborty

অন ডিমান্ড ফুড ডেলিভারি অ্যাপ উবের ইটস। পুনেতে চালু হল এই অ্যাপ।

পুনেয় লঞ্চ করল উবের ইটস

উবের ইটস ইন্ডিয়ার হেড ভাবিক রাঠোর জানিয়েছেন সাতটি শহরে উবের ইটস সাকসেসফুলি লঞ্চ করেছে। পুনেতে এই অ্যাপ লঞ্চের বিষয়টা বেশ ইন্টারেস্টিং। অনেক রেস্তোঁরার সঙ্গেই উবের গাঁটছড়া বেঁধেছে। এ ক্লাস টেকনোলজি আর দুর্দান্ত ডেলিভারি নেটওয়ার্ক। খাবার পৌঁছবে চটজলদি। ক্রেতাদের কাছ থেকে উবের ইটসের ভাল রেসপন্স।

বাড়ি থেকে কলেজ বা অফিস। পুনের বাসিন্দারা খাবার পাবেন সবখানে। ভাল খাবার খেতে হলে উবের ইটস সেরা বলে দাবি রাঠোরের।

পুনের ৩০০টি রেস্তোঁরা এই মুহূর্তে উবের ইটসের পার্টনার। এছাড়াও শহরতলীর ভিমানগর, কল্যাণীনগর, কোরেগাঁও পার্ক এবং সঙ্গমওয়াড়িতেও মিলবে এই পরিষেবা।

লঞ্চ হল LG V30 এর নতুন এডিশান

পুনের মিস্টি প্রীতি অনেকখানি। সে কথা মাথায় রেখে ভরকওয়াড়ি, মোদক, ইরানি দই বা স্রাসবেরি বিস্কুটও থাকছে এই অ্যাপে। এছাড়াও পুনের খাবারে পার্সি খাবারের অনেক প্রভাব। বান মাস্কা এবং চা শহরের বেশ পপুলার ব্রেকফাস্ট। এই সবও থাকছে উবের ইটসে।

মাররাকেশ ফুড চেনের ম্যানেজিং পার্টনার ইমরান ইনামদার জানিয়েছেন, উবের ইটসের সঙ্গে মাররাকেশ হাত মিলিয়েছে। আরও বড় বিভিন্ন ধরণের গ্রাহকদের কাছে উবেরের সঙ্গে পৌঁছে যেতে চাইছেন তারা।

লস এঞ্জেলেসে প্রথম ২০১৪ সালে স্মল ডেলিভারি পাইলট হিসেবে কাজ শুরু করে উবের ইটস। এরপর ১৫-র ডিসেম্বরে আলাদা অ্যাপ্লিকেশন হিসেবে টরন্টোতে লঞ্চ করে এটি। তারপর থেকেই বেশ তাড়াতাড়ি ব্যবসা বাড়িয়েছে এই অ্যাপ। এখন একাই উবের ইটস ছড়িয়ে গিয়েছে ২৯টি দেশের ১৩০টি শহরে।

ভারতে প্রথম মুম্বইতে গত বছর মে-তে আসে উবের ইটস। সাত মাসের মধ্যেই মুম্বই, দিল্লি, গুরগাঁও, বেঙ্গালুরু, চেন্নাই, চণ্ডীগড়, হায়দরাবাদ এবং এখন পুনেতে লঞ্চ করল উবের ইটস।

Read more about:
English summary
Uber Eats was first launched in Mumbai in May 2017.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়