ব্যবসার কাজে যাতায়াতের সমস্যার সমাধান দিচ্ছে উবের, নতুন পরিষেবা উবের ফর বিজনেস

By: Sabyasachi Chakraborty

ব্যবসাপাতির কাজে বাড়ি ফিরতে রাত হয়? রোজকারের কাজকর্মে যাতায়াতের সমস্যা? উবের আনছে নতুন পরিষেবা Uber for Business।

ব্যবসার কাজে যাতায়াতের সমস্যার সমাধান দিচ্ছে উবের

কর্মচারীদের সুবিধায় এবং বিজনেস ট্রাভেলের ক্ষেত্রে এই পরিষেবার জুরি মেলা ভার।

উবের ফর বিজনেসের এপিএসি হেড অর্জুন নোহওয়ার জানিয়েছেন, ব্যবসার জন্য যাতায়াত সংক্রান্ত বিষয়ের ওয়ান স্টপ সলিউশন দিচ্ছে উবের। তাতে সংস্থার খরচ অনেক কম হবে, ঝক্কি ঝামেলাও কমবে।

উবের বিজনেস পরিষেবা ব্যবহার করতে খুব একটা জটিল কিছুর মধ্যে দিয়ে যেতে হবে না। তবে কিছু কিছু বিষয় একটু জেনে রাখা ভাল কারণ আগেভাগে সেইগুলি ঠিক করে নিজেদের কাছে আপডেট করে রাখতে চাইছে উবের।

অটোমেটেড প্রোগ্রাম
   

অটোমেটেড প্রোগ্রাম

এর মাধ্যমে ম্যানেজাররা আগে থেকে কতগুলি বিষয় ঠিক করে রাখতে পারেন। বিজনেস ট্রাভেল, এয়ারপোর্ট রাইডস সহ বেশ কিছু যাতায়াতের বিষয় আগে থেকে বুক করে রাখা যাবে। যদি কোনও কর্মচারীর রাতে বেরোতে দেরী হয়, তাঁকে বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থাও থাকছে এখানে। রাত আটটার পর যাতায়াতের বিষয়ে late night rides অপশন রয়েছে। কত টাকার মধ্যে বিষয়টি রাখতে হবে সংস্থাই তা ঠিক করতে পারে। আর কর্মচারীর যদি দূরে কোথাও যেতে হয়, সেই সুবিধাও থাকছে।

নতুন নিয়ম
   

নতুন নিয়ম

সংস্থা উবেরের কাছে নতুন দাবি রাখতেই পারে। কীরকম গাড়ি তাদের চাই, কতটা খরচ হতে পারে, কোথা থেকে কোথায় যাতায়াত শুরু ও শেষ, সেই বিষয়গুলি ঠিক করে রাখা যায়।

শুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে Micromax Evok Dual Note

কাস্টমাইজ অ্যাকসেস
   

কাস্টমাইজ অ্যাকসেস

প্রতিটি কর্মচারীর আলাদা আলাদা চাহিদার জন্য আলাদা আলাদা সুবিধা কাস্টমাইজ করে রাখার ব্যবস্থা আছে উবেরের এই নতুন পরিষেবায়। যেমন, আপনি আপনার সংস্থার প্রত্যেক কর্মচারীর জন্য হয়ত রোজ পাঁচশো টাকা যাতায়াতের জন্য বরাদ্দ করলেন। এভাবে আলাদা আলাদা টিমের জন্যও উবের সেন্ট্রালের মাধ্যমে আলাদা টাকা বরাদ্দ করা যেতে পারে।

নতুন ইউজারদের জন্য সুব্যবস্থা
   

নতুন ইউজারদের জন্য সুব্যবস্থা

নতুন ইউজার মানে দেখা গেল, সংস্থায় নতুন কোনও কর্মচারী এসেছেন, বা কোনও গেস্টকে আনা দিয়ে আসার ব্যবস্থা করতে হবে। উবের সেন্ট্রালের মাধ্যমে সেটিও করা যাবে।

বিজনেসের জন্য কীভাবে উপকারী

এতে খরচ বাঁচবে। কারণ কর্মচারীকে তখন সংস্থার পলিসি অনুযায়ীই চলতে হবে। সময় বাঁচবে, আলাদা ট্রান্সপোর্টেশন চাপ নিতে হবে না। ড্রাইভিং পার্কিং-এর ঝক্কি সামলানো থেকেও রেহাই।



Read more about:
English summary
Uber for Business aims to give organizations a more efficient way to manage their business travel and improve employees’ experience.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়