লঞ্চের এক মাসের মধ্যে সস্তা হল ভিভো ভি১৫

By Gizbot Bureau
|

মার্চ মাসে পপ-আপ সেলফি ক্যামেরা সহ লঞ্চ হয়েছিল ভিভো ভি১৫। লঞ্চের এক মাসের মধ্যেই সস্তা হল এই স্মার্টফোন। লঞ্চের সময় ভি১৫ এর দাম ছিল ২৩,৯৯০ টাকা। সম্প্রতি এই ফোনের দাম ২,০০০ টাকা কমিয়েছে চিওনের কোম্পানিটি। ভিভো ভি১৫ ফোনে রয়েছে মিডিয়াটেক পি৭০ চিপসেট আর ৬জিবি র‍্যাম। তবে ভি১৫ ফোনের প্রধান আকর্ষন সেলফি ক্যামেরা। এই ফোনে রপেছে একটি ৩২ মেহাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা।

লঞ্চের এক মাসের মধ্যে সস্তা হল ভিভো ভি১৫

 

সস্তা হয়ে ২১,৯৯০ টাকায় ভারতে ভিভো ভি১৫ পাওয়া যাচ্ছে। অনলাইন ও অফলাইনে নতুন দামে বিক্রি শুরু হয়েছে এই স্মার্টফোন। এসবিআই ও এইচডিএফসি বতাঙ্ক গ্রাহকরা পাবেন অতিরিক্ত ৫ শতাংশ ছাড়।

ভিভো ভি১৫ স্পেসিফিকেশন

ভিভো ভি১৫ ফোনে রয়েছে একটি ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। এই ফোনের ডিসপ্লের উপরে কোন নচ থাকছে না। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হিলিও পি৭০ চিপসেট। দশ হাজার টাকার কম দামের রিয়েলমি ৩ ফোনে একই চিপসেট ব্যবহার হয়েছিল। ফোনের ভিতরে থাকছে ৬জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজ। ভিভো ভি১৫ ফোনে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির ফানটাচওএস স্কিন। ফোনের ভিতরে থাকছে একটি ৪,০০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি।

ছবি তোলার জন্য ভিভো ভি১৫ ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে একটি ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার আর একটি ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

ভিভো ভি১৫ ফোনের প্রধান আকর্ষন পপ-আপ সেলফি ক্যামেরা। এই সেলফি ক্যামেরা ব্যবহারের সময় ফোনের ভিতর থেকে উঠে আসে। ২০১৮ সালে ভিভো নেক্স ফোনে প্রথম এই ধরনের ডিজাইন দেখা গিয়েছিল। ভি১৫ ফোনে থাকছে একটি ৩২ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Vivo V15 gets a price cut in India

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X