ভিভো ভি৫এস-এর ২ হাজার টাকা দাম কমল

By: Sabyasachi Chakraborty

শাওমির পর এবার স্মার্টফোনের দাম কমাচ্ছে ভিভো। চিনের এই সংস্থা জানিয়েছে, ভারতে ভিভো ভি৫এস-এর দাম পাকাপাকি ভাবেই ২ হাজার টাকা কমল।

ভিভো ভি৫এস-এর ২ হাজার টাকা দাম কমল

দাম কমার পর এই ফোন এখন এখানে পাওয়া যাবে ১৫ হাজার ৯৯০ টাকায়। শুরুতে এর দাম ছিল ১৮ হাজার ৯৯০ টাকা। এরপর জুলাইতে সেখানে দাম কমে হয়েছিল ১৭ হাজার ৯৯০ টাকা। এখন আরও দাম কমার ফলে, সাধারণের পকেট বাজেটেই মোটামুটি থাকছে এই ফোন।

পনেরো হাজারি ফোনের বাজার ধরতেই সংস্থার এ হেন সিদ্ধান্ত। সকালেই জানা গিয়েছে Xiaomi Mi A1-এর দাম কমেছে হাজার টাকা। ১৩ হাজার ৯৯৯ টাকায় এই ফোন মিলছে mi.com এবং Flipkart-এ।

অবশ্য এখনও পর্যন্ত ফ্লিপকার্ট Vivo-র এই দাম আপডেট করেনি। ওই ১৭ হাজার ৯৯০ টাকাই রাখা হয়েছে। খুব শিগগিরই আপডেট হয়ে যাবে বলে মনে করা হচ্ছে। ভিভো স্মার্টফোনের মুম্বইয়ের এক রিটেলার মহেশ টেলকম এই খবর দিয়েছে। ট্যুইটারে রিভাইসড প্রাইস শেয়ার করেছে সেই রিটেলার। Gadgets 360-তে সংস্থার তরফেও তা নিশ্চিত করা হয়েছে।

আগামী মার্চেই লঞ্চ হবে ইউটিউব মিউজিক সাবস্ক্রিপশান সার্ভিস

এই ফোন কেনার ইচ্ছে হলে, ফিচার্স গুলো আরেকবার জেনে নিন।

সাড়ে পাঁচ ইঞ্চির এইচডি ডিসপ্লে, রেজোলিউশন, 720x1280 পিক্সেলস। 1.5 GHz octa-core MediaTek MT6750 প্রসেসর। র‌্যাম ৪ জিবির। ইন্টারনাল স্টোরেজ ৬৪ জিবি। ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ডুয়াল এলইডি ফ্ল্যাশের ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এই ফোনের। ফ্রন্টে ২০ মেগাপিক্সেল, ফ্ল্যাশ। ৩০০০ এমএএইচ ব্যাটারি। FunTouch OS 3.0 বেসড Android v6.0Marshmallow।

ডুয়াল সিমের এই ফোনে কানেক্টিভিটিতে রয়েছে Wi-Fi, GPS, Bluetooth, USB OTG, FM, 3G এবং 4G। সেন্সরে রয়েছে compass magnetometer, proximity sensor, accelerometer, ambient light sensor, এবং gyroscope। 153.80 x 75.50 x 7.55 চেহারার এই ফোনের ওজন ১৫৪ গ্রাম।

Read more about:
English summary
After Xiaomi, it looks like Vivo is also dropping the price of its smartphones.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়