১৪ হাজার ৯৯০ টাকায় মিলছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ভিভো ওয়াই৬৯

By: Sabyasachi Chakraborty

গত সাতই সেপ্টেম্বর লঞ্চ করছে Vivo V7+ স্মার্টফোন। এই ঘটনার জন্য এর আগে খবরে এসেছিল ভিভো। এখন নতুন ফোন Vivo Y69 বাজারে আনল ভিভো। দাম ১৪ হাজার ৯৯০ টাকা।

১৪ হাজার ৯৯০ টাকায় মিলছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ভিভো ওয়াই৬৯

Vivo Y69-এর ইউএসপি হল, এর রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। অ্যাপারটার f/2.0। রয়েছে নানান ক্যামেরা মোড। অ্যান্ড্রয়েড ৭.০ নউগাটের এই ফোনে থাকছে সংস্থার ফানটাচ ওএস ৩.২। ফ্লিপকার্ট, অ্যামাজনের মতো অনলাইন স্টোরগুলিতে এই ফোন মিলছে ১৪ হাজার ৯৯০ টাকায়। আর অফ লাইন মানে দোকান থেকে ফোন কিনতে হলে পয়লা সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। দুটি কালার ভেরিয়্যান্ট রয়েছে ফোনটির। Matte Black এবং Champagne Gold।

ভিভো ওয়াই ৬৯ এর ডিসপ্লেতে থাকছে থাকছে সাড়ে পাঁচ ইঞ্চির এইচডি ৭২০পি আইপিএস গোরিলা গ্লাস প্রোটেকশন। রয়েছে 1.5GHz octa-core MediaTek MT6570 প্রসেসর। ৩ জিবি RAM এবং ৩২ জিবি স্টোরেজ। বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত। এই ফোনে ডুয়াল সিম কার্ডের স্লট যেমন থাকছে, তেমনি মাইক্রো এসডি কার্ডের জন্যও থাকছে আলাদা স্লট।

একই পিসিতে দুটি মনিটর ব্যবহারের উপায়

লেটেস্ট ভিভোর এই ফোনে থাকছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সঙ্গে স্যামসাং S5K3L8 sensor, f/2.2 অ্যাপারচার এবং ডুয়াল এলইডি ফ্ল্যাশ। এছাড়াও বকে, গ্রুপ সেলফি, সংস্থার নিজস্ব লাইভ ফটো ফিচারও থাকছে।

মুনলাইট ফ্ল্যাশ ওয়ালা ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা f/2.0 অ্যাপারচার। ফোনে রয়েছে অ্যাডভান্সড ফ্রন্ট ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ৩০০০ এমএএইচের ব্যাটারি। দিনভর চলে যাবে এই ব্যাটারি ব্যাকআপে। Vivo Y69এ রয়েছে 4G VoLTE, ব্লুটুথ ৪.২, micro USB, Wi-Fi, এবং ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক।



Read more about:
English summary
Vivo Y69, a selfie-centric smartphone with a 16MP front camera and moonlight glow has been launched at Rs. 14,990.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়