বাজেট সেগমেন্টে এই স্মার্টফোন লঞ্চ করল ভিভো

|

ভারতে লঞ্চ হল Vivo Y91। একটি মাত্র ভেরিয়েন্টে ভারতে Y91 লঞ্চ করেছে Vivo। এই ফোনে থাকছে 4030 mAh ব্যাটারি, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর ৬.২২ ইঞ্চি ফুল ভিউ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে 'ডিউ ড্রপ নচ’।

বাজেট সেগমেন্টে এই স্মার্টফোন লঞ্চ করল ভিভো

 

Vivo Y91 এর দাম

ভারতে Vivo Y91 ফোনের দাম ১০,৯৯০ টাকা। আপাতত শুধুমাত্র ভিভো অনলাইন স্টোর থেকে পাওয়া যাবে এই স্মার্টফোন। দুটি আলাদা রঙে পাওয়া যাবে Y91।

শুরুতে Vivo Y91 ফোনের সাথে ১,২০০ টাকাত ব্লুটুথ হেডসেট বিনামূল্যে দিচ্ছে ভিভো। এর সাথেই থাকছে নো কস্ট ইএম আই আর এক্সচেঞ্জ অফার।

Vivo Y91 স্পেসিফিকেশান

Vivo Y91 ফোনে চলবে অ্যানড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম। Vivo Y91 ফোনের ৬.২২ ইঞ্চি ফুলভিউ HD+ ডিসপ্লের উপরে থাকবে একটি ছোট্ট 'ডিউ ড্রপ নচ’। ফোনের ভিতরে রয়েছে অক্টা কোর MediaTek Helio P22 চিপসেট। এর সাথেই থাকছে 2GB RAM আর 32GB স্টোরেজ। একটি মাত্র স্টোরেজ ভারিয়েন্টে ভারতে Vivo Y91 লঞ্চ হয়েছে। তবে মাইক্রো এস ডি কার্ড ব্যবহার করে এই ফোনের স্টোরেজ 256GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

ছবি তোলার জন্য Vivo Y91 ফোনে থাকছে ডুয়াল ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় থাকছে একটি ১৩ মেগাপিক্সেল প্রিমারি সেন্সার। এর সাথেই একটি ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার ব্যবহার করেছে ভিভো। সেলফি তোলার জন্য Vivo Y91 ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে।

Vivo Y91 ফোনে থাকছে ডুয়াল সিম। কানেক্টিভিটির জন্য Y91 ফোনে থাকছে 4G, Wi-Fi, Bluetooth 5.0, GLONASS, GPS, Wi-Fi 2.4G ব্যান্ড। ফোনের ভিতরে থাকছে একটি বিশাল 4030 mAh ব্যাটারি। তবে ফাস্ট চার্জিং এর সুবিধা থাকছে না Vivo Y91 ফোনে।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Vivo Y91 comes equipped with 4,030mAh battery, 8-megapixel front camera and a 6.22-inch Halo FullView display.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X