এবার মোবাইল ভ্যানের মাধ্যমে বাড়ি গিয়ে ফোন নম্বরের সাথে আধার লিঙ্ক করে দেবে ভোডাফোন

By: Satyaki Bhattacharyya

রাজস্থানের প্রত্যন্ত গ্রামে মোবাইল নম্বরের সাথে আধার লিঙ্ক করাতে এবার দুটি ভ্যান পাঠাল ভারতের বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক ভোডাফোন।

এবার মোবাইল ভ্যানের মাধ্যমে বাড়ি গিয়ে ফোন নম্বরের সাথে আধার লিঙ্ক করে

গত জানুয়ারি মাসে এই কাজের গোড়াপত্তন করেছিল কোম্পানি। এবার এই দুটি গাড়ির মাধ্যমে ঝুনঝুনু, মহাপুরা, হিঙ্গোনিয়া, ভদ্রা, ফতেপুর, বান্দিকুই, মাকরানা, পাঁচপদ্রা জেলার ৪৫০-এর বেশি গ্রামে পৌঁছে যাবে কোম্পানি।

রাজস্থানে ভোডাফোনের বানিজ্যিক প্রধান অমিত বেদি বলেন, "গত এক বছরে এই সব এলাকাতে 4G নেটওয়ার্ক তৈরী করেছে ভোডাফোন। এই ভ্যানে পুরনো সেই 2G/3G গ্রাহকরা এবার মজা নিতে পারবেন দেশের বৃহত্তম 4G নেটওয়ার্ক ভোডাফোন সুপারনেট 4G-এর।

এবার অফলাইনে পাওয়া যাবে নোকিয়া ৬

এবার এই সব প্রত্যন্ত গ্রামে গিয়ে গ্রাহকদের ঘরে পৌঁছে বিনামুল্যে 4G সিম আপডেট করে দেবে কোম্পানি। এছাড়াও এই ভ্যানে গ্রাহকরা তাদের ফোন নম্বরের সাথে নিজেদের আধার নম্বর লিঙ্ক করে নিতে পারবেন এই ভ্যান থেকে।"

এছাড়াও কোম্পানি সম্প্রতি লঞ্চ করেছে ভেইকেল ট্র্যাকিং, অ্যাসেট ট্র্যাকিং ও পিপেল ট্র্যাকিং-এর মতো ফিচার। এই ফিচারের মাধ্যমে ব্যাবসায়িক কাজে যুগান্তকারী পরিবর্তন আসবে বলে জানিয়েছে কোম্পানি।

Read more about:
English summary
The company has launched SuperIoT -comprising IoT solutions like Vehicle Tracking, Asset Tracking (Fixed and Mobile) and People Tracking

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়