এসএমএস করলেই হবে রিচার্জ, নতুন সুবিধা ভোডাফোন আইডিয়ার

By Gizbot Bureau
|

কঠিন সময়ে সব গ্রাহকের দিকে সমান নজর দেওয়ার কথা জানিয়েছিল ট্রাই। সম্প্রতি এই বিষয়ে টেলিকম অপারেটরগুলিকে মানবিক অবস্থান নেওয়ার অনুরোধ জানানো হয়েছিল। শুধুমাত্র ৪জি গ্রাহকদের বিশেষ সুবিধা দিয়ে ২জি গ্রাহকদের অবহেলার অভিযোগ উঠতে শুরু করেছিল। এবার শুধুমাত্র ২জি গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা নিয়ে এল ভোডাফোন আইডিয়া।

এসএমএস করলেই হবে রিচার্জ, নতুন সুবিধা ভোডাফোন আইডিয়ার

 

এবার এসএমএস এর মাধ্যমে দ্রুত রিচার্জ করতে পারবেন ভোডাফোন আইডিয়া গ্রাহকরা। আপাতত আসাম সহ উত্তর-পূর্ব ভারতের সব রাজ্য, ঝাড়খণ্ড ও বিহারের গ্রাহকরা এই সুবিধা পাবেন। এসএমএস-এর মাধ্যমে রিচার্জ করবেন কীভাবে? দেখে নিন।

এসএমএস-এর মাধ্যমে ভোডাফোন আইডিয়া রিচার্জ করার পদ্ধতি

গটা দেশে লকডাউন থাকা সত্ত্বেও হুহু করে দেশে করোনাভাইরাস সংক্রমণ ছড়াচ্ছে। এই সময় দেশের মানুষের ঘরের মধ্যে থাকা প্রয়োজন। দেশের বেশিরভাগ রিটেল আউটলেট বন্ধ থাকার কারণে রিচার্জে সমস্যা হচ্ছে। ২জি ফিচার ফোন গ্রাহকদের ইন্টারনেটের মাধ্যমে রিচার্জের সুবিধা থাকে না। তাই সমস্যা পড়তে হচ্ছে অনেককে। এই অবস্থায় মিসড কল ও এসএমএস এর মাধ্যমে দ্রুত রিচার্জ করার সুবিধা নিয়ে হাজির হয়েছে ভোডাফোন আইডিয়া।

যে নম্বরে রিচার্জ হবে সেই নম্বর থেকেই এসএমএস পাঠাতে হবে। অ্যাক্সিস ব্যাঙ্ক গ্রাহকরা ৯৭১৭০০০০০২ / ৫৬৭৬৭৮২ নম্বরে এসএমএস করবেন। আইসিআইসিআই ব্যাঙ্ক গ্রাহকরা ৯২২২২০৮৮৮৮ নম্বরে এসএমএস করবেন। MOBILE10 স্পেস দিয়ে ডিজিট মোবাইল নম্বর স্পেস দিয়ে রিচার্জ অ্যামাউন্ট স্পেস দিয়ে ব্যাঙ্ক অ্যাকাউন্টের শেষ ছয় ডিজিট লিখে পাঠাতে হবে।

এসএমএস পাঠানোর পরে একই নম্বরে মিসড কল দিলে রিচার্জ প্রসেস হবে। ইতিমধ্যেই এই উপায়ে রিচার্জ শুরু হয়েছে।

এছাড়াও এটিএম থেকে রিচার্জ শুরু করেছে ভোডাফোন আইডিয়া। এছাড়াও সব ফিচার ফোন গ্রাহককে বিনামূল্যে ১০ টাকা টকটাইম ও অতিরিক্ত ভ্যালিডিটি দিয়েছে কোম্পানি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Vodafone Idea 2G Customers Can Recharge Via SMS Now

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X