খুব শিগগিরই গ্রুপ ভয়েস কল করা যাবে হোয়াটসঅ্যাপে

By: Sabyasachi Chakraborty

একের পর এক নতুন ফিচার এনেই চলেছে হোয়াটসঅ্যাপ। লাইভ লোকেশন শেয়ারিং ফিচার আনার পর এবার গ্রুপ ভয়েস কল করার বন্দ্যোবস্ত করছে ফেসবুকের এই সংস্থা।

খুব শিগগিরই গ্রুপ ভয়েস কল করা যাবে হোয়াটসঅ্যাপে

লেটেস্ট আইওএস বিটা ভার্সানে হোয়াটসঅ্যাপের 2.17.70 ভার্সানে মিলছে এই সুবিধা। WABetaInfo-র ট্যুইটে এই খবর জানানো হয়েছে। 2.17.70 iOS-এ গ্রুপ কল করা যাচ্ছে, আর তাতেও অনেক হিডেন রেফারেন্স রয়েছে। যদিও গ্রুপ ভিডিও কলের ক্ষেত্রে একটি মাত্র রেফারেন্স। সেক্ষেত্রে গ্রুপ ভিডিও কলের সম্ভাবনা থাকলেও থাকতে পারে।

এর আগে জানা গিয়েছিল গ্রুপ ভিডিও কলের জন্য চেষ্টা চরিত্র করছে হোয়াটসঅ্যাপ। সম্ভবত পরের বছর তা বাজারে আসতে পারে। ফেসবুকে মেসেঞ্জারেও একই ফিচার রয়েছে।

হারিয়ে যাওয়া অ্যান্ড্রয়েড ফোন থেকে ডেটা ডিলিট করবেন কীভাবে

স্বাভাবিক ভাবেই গ্রুপ কলের জন্য প্রচুর গ্রাহক অপেক্ষা করে রয়েছে। হোয়াটসঅ্যাপের এই ফিচার বাজারে আসা মাত্রই যে হিট হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে আপাতত আইওএস এবং হোয়াটসঅ্যাপের নির্দিষ্ট ভার্সানেই মিলছে এই সুবিধা। অ্যান্ড্রয়েড এবং সাধারণ মানুষের জন্য কবে এই সুবিধা মিলবে, তা এখনও কিছু বলা যাচ্ছে না।

হোয়াটসঅ্যাপের রিসেন্ট অ্যাডিশন, লাইভ লোকেশন ফিচার রয়েছে। কোথায় আপনি এই মুহূর্তে রয়েছেন, তা আপনার কন্ট্যাক্টে আপনি জানিয়ে দিতে পারবেন। এছাড়াও বিটা ভার্সানে standalone app for WhatsApp Business-এর সুবিধাও পাচ্ছেন অনেক গ্রাহক।



Read more about:
English summary
WhatsApp group voice calls feature is all set to be rolled out to the beta version of the app claims a new tweet by WABetaInfo.
Please Wait while comments are loading...

Social Counting