এবার হোয়াটসঅ্যাপে ৬৮ মিনিট পরেও ডিলিট করা যাবে ভুল করে পাঠানো মেসেজ

Posted By: Satyaki Bhattacharyya

গত বছরের শেষের দিকে হোয়াটসঅ্যাপ বাজারে এনেছিল সেন্ট মেসেজ ডিলিটের অপশান। মেসেজ পাঠানোর সাত মিনিটের মধ্যে ডিলিট করা যেত যত খুশি মেসেজ। তবে মাত্র ৭ মিনিট সময়ের জন্য খুব একটা খুশি ছিল না গ্রাহকরা। এবার বিটা ইউজারদের জন্য ৬৮ মিনিট এর মধ্যে মেসেজ ডিলিটের ফিচার আনল হোয়াটসঅ্যাপ।

এবার হোয়াটসঅ্যাপে ৬৮ মিনিট পরেও ডিলিট করা যাবে ভুল করে পাঠানো মেসেজ

তবে iPhone ব্যাবহারকারীদের জন্য রয়েছে সুখবর। এবার iOS ব্যাবহারকারীরা ভুল করে কোন মেসেজ পাঠিয়ে দিলে লেটেস্ট আপডেটে ডিলিট করে ফেলতে পারবেন সেই মেসেজ। এই আপডেটেই অ্যাফড হয়েছে ছবি ও ভিডিওর উপরে লোকেশান ও টাইম স্টিকারের ব্যাবহার।

৬৮ মিনিটের মধ্যে পাঠানো যেকোন মেসেজ ডিলিট করা যাবে নতুন এই আপডেটে। আগে এই সময় বাঁধা ছিল মাত্র ৭ মিনিটে।

বলার অপেক্ষা রাখে না এই আপডেটে মন ভরিয়েছে অনেক ইউজারের। যে কোন মেসেজে লং প্রেস করে ডিলিট অপশানে গিয়ে ডিলিট করতে পারবেন যে কোন মেসেজ।

এরপরে আপনাকে জিজ্ঞাসা করা হবে আপনি শুধুমাত্র নিজের জন্য এই মেসেজ ডিলিট করতে চান নাকি সকলের জন্য ডিলিট করতে চান এই মেসেজ।

অজানা ১০ টি গুগুল অ্যাপ

যদিও অ্যানড্রয়েডে এই ফিচার এখন শুধুমাত্র বিটা ইউজারদের জন্যই সীমাবদ্ধ রয়েছে। তবে খুব শিঘ্রই স্টেবেল আপডেট পেয়ে যাবেন অ্যানড্রয়েড ইউজারা।

Read more about:
English summary
WhatsApp for iOS is now giving users more time to delete messages sent by mistake, thanks to the latest update. Last week, the instant messaging platform for iOS was updated to version 2.18.31. WhatsApp for iOS version 2.18.31 now allows users to delete the accidentally sent messages within 1 hour, 8 minutes, and 16 seconds.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়