২৮ জুন থেকে বিনামূল্যে পাওয়া যাবে শাওমি স্মার্টফোন, কীভাবে?

By Gizbot Bureau
|

পাঁচ বছর হল ভারতে ব্যবসা শুরু করেছে শাওমি। এই উপলক্ষে গ্রাহকদের একাধিক শাওমি স্মার্টফোন বিনামূল্যে জেতার সুযোগ করে দিচ্ছে চিনের কোম্পানিটি। প্রতি সপ্তাহে একটি রেডমি নোট ৭এস দুটি রেডমি নোট ৭ আর দুটি রেডমি ৭ ফোন সম্পূর্ণ বিনামূল্যে দেবে শাওমি। ২৮ জুন থেকে ১৯ জুলাই পর্যন্ত এই গিভ অ্যাওয়ে চলবে। প্রতি সপ্তাহে বিজেতাদের নাম ঘোষনা করা হবে। অর্থাৎ ২০ দিনে ভারতে মোট ২০ টি স্মার্টফোন সম্পূর্ণ বিনামূল্যে দেবে শাওমি।

২৮ জুন থেকে বিনামূল্যে পাওয়া যাবে শাওমি স্মার্টফোন, কীভাবে?

 

লাকি ড্র এর মাধ্যমে এই প্রতিযোগীতার বিজয়ীদের দেছে নেওয়া হবে। 3GB RAM + 32GB স্টোরেজে রেডমি নোট ৭এস এর দাম ১০,৯৯৯ টাকা। 4GB RAM + 64GB স্টোরেজে রেডমি নোট ৭এস এর দাম ১২,৯৯৯ টাকা। ভারতে 2GB RAM/16GB স্টোরেজে রেডমি ৭ এর দাম ৭,৯৯৯ টাকা। 3GB RAM/32GB স্টোরেজ ভেরিয়েন্টে রেডমি ৭ কিনতে খরচ ৮,৯৯৯ টাকা।

এছাড়াও নতুন প্রোডক্ট লঞ্চের ঘোষনা করেছে শাওমি। শিঘ্রই ভারতে আসছে মি ট্রাক বিল্ডার। মোট ৫০০ টি পার্ট আর একটি স্টিয়ারিং হুইল কন্ট্রোল সিস্টেম থাকছে। এছাড়াও অডিও প্রোডাক্ট লঞ্চের টিজার প্রকাশ করেছে চিনের কোম্পানিটি। ছবি দেখে মনে হচ্ছে ওয়্যারলেস ওভার দ্য ইয়ার হেডফোন লঞ্চ করতে চলেছে চিনের কোম্পানিটি। এছাড়াও শাওমি জানিয়েছে ভারতে একটি 'সুপার ফাস্ট চার্জার’ লঞ্চ করবে কোম্পানি। এছাড়াও ভারতে আসবে একটি নতুন পাওয়ার ব্যাঙ্ক।

ভারতে শাওমি প্রধান মনু কুমার জৈন ট্যুইটারে আরও অফার ঘোষনা করবেন। এই পাঁচ সপ্তাহ সেল এর সময় এই অফার ঘোষিত হবে। আপাতত শুধুমাত্র বিনামূল্যে রেডমি ফোন দেওয়ার কথা ঘোষনা করেছে চিনের কোম্পানিটি। শুক্রবার থেকে শুরু হবে এই প্রতিযোগিতা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Win Redmi Smartphones For Free On Xiaomi's Fifth Anniversary Celebration In India

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X