৩ অগাস্ট থেকে বিক্রি শুরু হবে Xiaomi Mi 6 Silver edition-এর

By: Satyaki Bhattacharyya

গত বুধবার Xiaomi তাদের নতুন ফোন Mi 5X এবং MIUI 9 ROM এর ঘোষনা করে। একঅই সাথে তাদের নতুন Mi AI Speaker এর ঘোষনা করে এই চিনা কোম্পানিটি।

৩ অগাস্ট থেকে বিক্রি শুরু হবে Xiaomi Mi 6 Silver edition-এর

সেই লঞ্চ ইভেন্টেই কোম্পানির CEO, লেই জুন জানান খুব শিঘ্রই তারা বাজারে আনতে চলেছেন Mi 6 Silver edition ফোন। গত এপ্রিলে Mi6 এর লঞ্চের সময় সিলভার এডিসানের কথা বলা হলেও ফোন তৈরীতে সমস্যা থাকায় এখনো তা বাজারে আনতে পারেনি Xiaomi।

Mi 6 Silver edition-এ থাকবে 6GB RAM আর 128GB স্টোরেজ। ফোন্টির দাম চিনে ৩,৯৯৯ RMB, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩৮,০০০ টাকা। এই রূপালি রঙের এই ফোন কোম্পানি বাজারে আনলেও মাত্র ১০০ টি Mi 6 Silver edition বিক্রি করবে বলে জানিয়েছে Xiaomi।

ফোনের বিক্রি শুরু হবে ৩ অগাস্ট। ফোন তৈরীতে সমস্যা থাকার কারনেই এতো কম সংখ্যক ফোন বাজারে আনা হচ্ছে বলে জানিয়েছে এই চিনা কোম্পানিটি। আশা করা হচ্ছে আগামী ৩ অগাস্ট বিক্রি শুরু হলে কয়েক সেকেন্ডের মধ্যেই বাজার থেকে হাপিস হয়ে যাবে এই ফোন।

Xiaomi Mi 6 Silver edition এর সাথে Mi6 এর ডিজাইন এর সামান্য তফাত রয়েছে। Mi6 এর বাকি ভ্যারিয়েন্টের মতোই Silver Edition এর বডি স্টেইনলেস স্টিল দিয়ে তৈরী, যদিও Silver Edition এ আছে নিজস্ব গ্লাস কভারিং। যা ফোনটিকে দেয় আল্ট্রা-রিফ্লেক্টিভ মিররের মতো ফিনিশিং।

স্পেশাল ভ্যাকিউম চেম্বারে তৈরী এই ফোনের ইলেক্ট্রোপ্লেটেড বডি। ফোন তৈরীর সময় একটি ছোট্ট ধুলিকনা থাকলেও গোটা ফোনটি নষ্ট হয়ে যায়। এতটাই সতর্ক থাকতে হয় ফোনটি তৈরীর সময়। লেই জুন জানিয়েছেন, ১০০ টি ফোনের মধ্যে মাত্র ৬টি সফল ভাবে তৈরী করা সম্ভব হয়।



Read more about:
English summary
It has been announced that only 100 units of the Xiaomi Mi 6 Silver edition will be made available and the sale will happen on August 3.
Please Wait while comments are loading...

Social Counting