কবে লঞ্চ হবে শাওমি মি ৯টি?

|

এই বছর ফেব্রুয়ারি মাসে লঞ্চ হয়েছিল শাওমির ফ্ল্যাগশিপ স্মার্টফোন। মি ৯। এই সিরিজের নতুন স্মসার্টফোন লঞ্চের তোড়জোড় শুরু করল চিনের কোম্পানিটি। শাওমি জানিয়েছে ১২ জুন লঞ্চ হবে নতুন মি ৯টি।

কবে লঞ্চ হবে শাওমি মি ৯টি?

 

সম্প্রতি ট্যুইটারে মি ৯টি লঞ্চের খবইর প্রকাশ করেছে কোম্পানিটি। মঙ্গলবার এক ট্যুইটে শাওমি জানিয়েছে “আর মাত্র ১০ দিন বাকি রয়েছে। এই পরেই মি ৯ সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ হবে। আপনি কি মি ৯টি ফোনের জন্য তৈরী?”

সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে রেডমি কে ২০ আর রেডমি কে ২০ প্রো। রেডমি কে ২০ প্রো ফোনের নাম বদলে মি ৯টি নামে লঞ্চ করবে শাওমি। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট আর পপ-আপ সেলফি ক্যামেরা।

ডুয়াল সিম রেডমি কে ২০ প্রো ফোনে অ্যানড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির এমআইইউআই স্কিন। ফোনের ভিতরে রয়েছে ৬.৩৯ ইঞ্চি অয়ামোলেড ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাদন ৮৫৫ চিপসেট, ৮জিবি র‍্যাম আর ২৫৬ জিবি স্টোরেজ। রেডমি কে ২০ ফোনে রয়েছে একটি ৪,০০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি। সাথে রয়েছে ২৭ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট।

কানেক্টিভিটর জন্য রয়েছে Wi-Fi 802.11ac, Bluetooth 5.0, GPS, NFC। USB Type-C পোর্ট আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

ছবি তোলার জন্য রেডমি কে ২০ প্রো ফোনের পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেট আপ। প্রাইমারি ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেল সেন্সার। সাথে রয়েছে ১৩ মেগাপিক্সেল ওয়্যাইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি ৮ মেগাপিক্সেল সেন্সার। সেলফি তোলার জন্য রেডমি কে ২০ প্রো ফোনে রয়েছে একটি ২০ মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi Mi 9T Confirmed To Launch On June 12

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X