দুষণ মুক্ত থাকুন শাওমি মাস্কে

|

স্মার্টফোন ও অ্যাকসেসারিজ বিক্রির জন্য জনপ্রিয় হলেও ইলেকট্রিক কেটলি, বল পেন অথবা ইলেকট্রিক স্কুটারের মতো আলাদা ধরনের প্রোডাক্ট বিক্রি করে শাওমি। এবার দূষণ মূক্ত থাকতে নতুন মাস্ক বাজারে নিয়ে এল চিনের কোম্পানিটি। ভারতে বিক্রি শুরু হয়েছে Mi AirPOP PM2.5 অ্যান্টি পলিউশান মাস্ক। ভারতে এক জোড়া Mi AirPOP PM2.5 অ্যান্টি পলিউশান মাস্কের দাম ২৪৯ টাকা। কোম্পানি জানিয়েছে খুব সহজে এক মাস ব্যবহার করা যাবে এক জোড়া মাস্ক। Mi AirPOP PM2.5 অ্যান্টি পলিউশান মাস্ক জলে ধুতে বারন করেছে শাওমি।

দুষণ মুক্ত থাকুন শাওমি মাস্কে

 

Mi AirPOP PM2.5 অ্যান্টি পলিউশান মাস্কে থাকবে চারটি আলাদা লেয়ার। এই চারটি লেয়ারে আলাদা ফ্লিটার হবে দুষিত বাতাস। কোম্পানি জানিয়েছে চারটি লেয়ারে অন্ত্যাধুনিক প্রযুক্তির ফিল্টার ব্যবহার হয়েছে। বাতাশে ধোঁয়া, ধুলো ঝড়, ঠান্ডা ও ব্যাকটেরিয়া, এলার্জি, গ্রীস, ধোঁয়া এবং দূষণকারী পদার্থ দূরে রাখবে এই মাস্ক।

বায়ু চলাচলের জন্য Mi AirPOP PM2.5 অ্যান্টি পলিউশান মাস্কে বিশেষ ব্যবস্থা ব্যবহার হয়েছে। থাকছে এয়ার সার্কুলেশান ভেন্ট। একটি ভালভ মুখের আদ্রতা বার করে দেয়। আর অন্যটি বাইরের দুষন ভিতরে ঢুকতে দেয় না।

সম্প্রতি ভারতে শাওমি স্মার্টফোনের দাম কমেছিল। নতুন বছরের শুরুতেই ভারতে কোম্পানির তিনটি স্মার্ট টিভির দাম কমার ঘোষণা করেছিল বেজিং এর কোম্পানিটি। সম্প্রতি কেন্দ্র ৩২ ইঞ্চি এলইডি টিভির পণ্য পরিষেবা কর ২৮ শতাংশ থেকে কমিয়ে ১৮ শতাংশ করেছে। তাই কোম্পানির দুটি ৩২ ইঞ্চি টিভির দাম কমেছে। এছাড়াও সম্প্রতি ডলারের তুলনায় টাকার দামে উন্নতি হওয়ার কারনে একটি ৪৯ ইঞ্চি টিভির ভদাম কমিয়েছে শাওমি। কোম্পানি সবসময় জানিয়েছে কোন হার্ডওয়্যার প্রোডাক্ট বিক্রির সময় ৫ শতাংশের বেশি লাভ করে না শাওমি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi has expanded its lifestyle product portfolio with the launch of Mi AirPOP PM2.5 Anti-Pollution mask in India.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X