Snapdragon 710 চিপসেট সহ শিঘ্রই লঞ্চ হবে Mi MAX 3 Pro

By GizBot Bureau
|

সম্প্রতি চিনে Mi MAX 3 ফোনটি লঞ্চ করেছে Xiaomi। এই ফোনের ভিতরে রয়েছে একটি Snapdragon 636 অক্টা-কোর চিপসেট। কোম্পানির Redmi Note 5 Pro ফোনেও এই একই চিপসেট ব্যবহার হয়েছে। এক রিপোর্টে জানা গিয়েছে শিঘ্রই আপডেটেড চিপসেট সহ Mi MAX 3 Pro লঞ্চ করতে চলেছে Xiaomi।

Snapdragon 710 চিপসেট সহ শিঘ্রই লঞ্চ হবে Mi MAX 3 Pro

 

এই প্রথম Mi MAX 3 Pro সম্পর্কে ইন্টারনেটে খবর প্রকাশ পেল না। এর আগেও Mi MAX 3 Pro সম্পর্কে ইন্টারনেটে একাধিক খবর প্রকাশিত হয়েছিল। এবার চিনের জনপ্রিয় এক ই কমার্স ওয়েবসাইটে এই ফোন দেখা গেল। এর ফলেই নিশ্চিতভাবে বলা যাচ্ছে যে শিঘ্রই লঞ্চ হবে Mi MAX 3 Pro।

Mi MAX 3 এর সাথে Mi MAX 3 Pro এর প্রধান পার্থক্য ফোনের ভিতরে ব্যবহার হওয়া চিপসেট। Mi MAX 3 ফোনে একটি Snapdragon 636 চিপসেট ব্যবহার জয়েছে। অন্যদিকে Mi MAX 3 Pro তে ব্যবহার হয়েছে লেটেস্ট মিডরেঞ্জ চিপসেট Snapdragon 710।

Mi MAX 3 ফোনটি 4GB ও 6GB RAM ভেরিয়েন্টে পাওয়া গেলেও Mi MAX 3 Pro শুধুমাত্র 6GB RAM ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। নিশ্চিতভাবেই Mi MAX 3 এর থেকে কিছুটা বেশি দামে Mi MAX 3 Pro লঞ্চ হবে। প্রসঙ্গত মে মাসে লঞ্চ হওয়া Mi 8 SE ফোনে প্রথম নতুন এই Snapdragon 710 চিপসেট ব্যবহার হয়েছিল।

Mi MAX 3 Pro স্পেসিফিকেশান

Mi MAX 3 Pro তে থাকবে একটি ৬.৯ ইঞ্চি Full HD+ IPS LCD ডিসপ্লে। এর সাথেই Mi MAX 3 Pro এর ডিসপ্লের উপরে একটি 2.5D কার্ভড ডিসপ্লে থাকবে। Mi MAX 3 Pro এর ভিতরে থাকবে একটি অক্টা-কোর Snapdragon 710 চিপসেট। এর সাথেই থাকবে 6GB RAM আর 64GB/128GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Mi MAX 3 Pro তে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার থাকবে। এর থেই Mi MAX 3 Pro এর রিয়ার ক্যামেরাতে একটি ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার থাকবে। Mi MAX 3 Pro এর প্রাইমারি সেন্সার দিয়ে 4K ভিশিও রেকর্ড করা সম্ভব। Mi MAX 3 Pro এর সামনে একটই ৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হবে। যদিও এই ক্যামেরা দিয়ে 1080p ভিডিও তোলা যাবে।

 

Mi MAX 3 এর মতোই Mi MAX 3 Pro তেও একটি বিশাল 5,400 mAh ব্যাটারি থাকবে। এর সাথেই এই ফোনে Qualcomm Quick Charge 3.0 সাপোর্ট পাওয়া যাবে।

Mi MAX 3 Pro এর দাম

চিনের এক নম্বর ই কমার্স ওয়েবসাইট JD.com এ এ এখন Mi MAX 3 Pro এর দাম দেখাচ্ছে ৯,৯৯৯ ইউয়ান (প্রায় এক লক্ষ টাকা)। এক্সদিও যে কোন ফোন লঞ্চের আগেই এই ওয়েবসাইটে সেই ফোনের দাম এইভাবে লিখে রাখা হয়। বিশেষজ্ঞরা মনে করছেন ১,৯৯৯ ইউয়ান (প্রায় ১৯,৯৯৯ টাকা) দামে Mi MAX 3 Pro লঞ্চ করবে Xiaomi।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi Mi MAX 3 Pro is expected to come in blue color

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X