কিভাবে মাত্র ৩৯৯৯ টাকায় কিনবেন Redmi 5A?

Posted By: Satyaki Bhattacharyya

শাওমির অন্যতম জনপ্রিয় বাজেট স্মার্টফোন Redmi 5A। গত বছর নভেম্বরে ৫,৯৯৯ টাকায় শাওমি লঞ্চ করেছিল এই ফোন। যদিও প্রথম ১ মিলিয়ান গ্রাহককে কোম্পানি ছাড় দিয়েছিল ১০০ টাকা। যদিও ফোনের 3GB+32GB ভেরিয়েন্টে কিনতে গ্রাহকদের খশাতে হয় ৬,৯৯৯ টাকা।

কিভাবে মাত্র ৩৯৯৯ টাকায় কিনবেন Redmi 5A?

আপনি যদি এই ফোনের বেস ভেরিয়েন্ট (2GB+16GB) কিনতে আগ্রহী হন তবে আপনার জন্য রয়েছে সুখবর। বিগ বাজারে এই ফোন পাওয়া যাচ্ছে ৫,৪৯৯ টাকায়। এছাড়াও ফিউচার পে ওয়ালেট দিয়ে ফোনটি কিনলে পাওয়া যাচ্ছে ১০০০ টাকার ক্যাশব্যাক। এছাড়াও অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিড় ও ডেবিট কার্ড হোল্ডাররা পাবেন অতিরিক্ত ১০% ডিসকাউন্ট। আগামি ২৮ জানুয়ারী পর্যন্ত চলবে এই অফার।

আপনি যদি এই সবকটি ক্যাশব্যাক ও ডিস্কাউন্ট একত্রি করেন তবে আপনার Redmi 5A (2GB+16GB) দাম পড়বে ৩,৯৯৯ টাকা। কারন আপনি ফিউচার পে ওয়ালেট দিয়ে কিনলে পাবেন ১০০ টাকার ডিসকাউন্ট। এছাড়াও অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রাডিট বা ডেবিট কার্ডে পাওয়া যাচ্ছে ৫০০ টাকার ডিসকাউন্ট। শুধুমাত্র বিগ বাজারেই পাওয়া যাচ্ছে এই অফার। আসুন দেখে নেওয়া যাক Redmi 5A এর ফিচার।

Redmi 5A তে আছে HD 720p ৫ ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে 1.4GHz কোয়াড-কোর Snapdragon প্রসেসার। সাথে 2/3GB RAM আর 16/32GB ইন্টারনাল স্টোরেজ। যদিও microSD কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে ফোনের স্টোরেজ।

ভোডাফোনের সেরা কিছু প্রিপেড অফার

Redmi 5A তে আছে 13MP প্রাইমারি ক্যামেরা। সাথে LED ফ্ল্যাশ, PDAF আর f/2.2 অ্যাপারচার। ফোনের সামনে রয়েছে 5MP সেলফি ক্যামেরা। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে ডুয়াল সিম সাপোর্ট, 4G VoLTE, Wi-Fi, Bluetooth 4.1, GPS আর micro USB পোর্ট।

এছাড়াও Redmi 5A এর ভিতরে রয়েছে একটি 3000mAh ব্যাটারি। আর MIUI 9 অপারেটিং সিস্টেম।

Read more about:
English summary
Xiaomi Redmi 5A (2GB+16GB) is now available at an effective price of just Rs. 3,999 in Big Bazaar. This offer started from January 22 and it will be valid until January 28 or as long as the stocks last.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়