নিমেশে শেষ শাওমি রেডমি ৫এ, পরবর্তী সেল ১৪ই ডিসেম্বর

By: Satyaki Bhattacharyya

গত ৩০শে নভেম্বর ভারতে রেডমি ৫এ লঞ্চ করেছে শাওমি। বৃহস্পতিবার প্রথমবার শুরু হয়েছিল সেই ফোনের সেল। ফ্লিপকার্ট ও কোম্পানির ওয়েবসাইটে ফোনের দামে ১০০০ টাকা ছাড় দিয়ে দাম রাখা হয়েছিল ৪,৯৯৯ টাকা। প্রত্যাশামতোই নিমেশে শেষ হয়ে গেল স্টক।

নিমেশে শেষ শাওমি রেডমি ৫এ, পরবর্তী সেল ১৪ই ডিসেম্বর

যদিও প্রথমদিন মোট কত স্মার্টফোন বিক্রি হল তা এখনো জানায়নি কোম্পানি। তবে কোম্পানি জানিয়েছে পরবর্তী ফ্ল্যাশ সেল শুরু হবে ১৪ই ডিসেম্বর। প্রথমদিনের মতোই ফ্লিপকার্ট ও কোময়ানির ওয়েবসাইটে পাওয়া যাবে রেডমি ৫এ।

শাওমির ভারতের প্রধান মনু কুমার আজ টুইটারে গ্রাহকদের ধন্যবাদ জানিয়েছেন প্রথম দিনে এই বিপুল সাড়া ফেলার জন্য। একই সাথে তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন কিছু টেকনিকাল ভুল ত্রুটির জন্য। সাথে জানিয়েছেন ফোনের পরবর্তী সেল শুরু ১৪ই ডিসেম্বর থেকে।

কোম্পানি জানিয়েছে অনলাইনের সাথেই অফলাইনেও যাতে এই ফোন পাওয়া যায় সেই জন্য যথেষ্ট চেষ্টা চালাচ্ছেন তারা। দেশের বিভিন্ন রিটেল শপ ও মি হোমে শুঘ্রই পাওয়া যাবে এই ফোন।

দুটি ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে রেডমি ৫এ। 2GB RAM ভেরিয়েন্টের দাম ৫,৯৯৯ টাকা আর 3GB RAM ভেরিয়েন্টের দাম ৬,৯৯৯ টাকা। আমরা আগেই জানিয়েছি প্রথম ৫ মিলিয়াল ফোন ৪,৯৯৯ টাকায় বিক্রির সিদ্ধান্ত নিয়েছে শাওমি।

লঞ্চ হল শাওমি রেডমি ৫ আর রেডমি ৫ প্লাস

রেডমি ৫এ তে আছে ৫ ইঞ্চি HD ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 425 প্রসেসার। ফোনের রিয়ার ক্যামেরা 13 MP আর ফোনের সামনে রয়েছে 5MP সেলফি ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে 3000 mAh ব্যাটারি আর ফোনের ডিজাইন ফুল মেটাল বডি।

Read more about:
English summary
Xiaomi Redmi 5A has gone out of stock during the first flash sale and the second one is slated to happen on December 14.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়