PUBG –র মতো সার্ভাইভাল গেম নিয়ে আসছে শাওমি

|

গত সপ্তাহে PUBG –র মতো সারভাইভাল গেম লঞ্চ করার কথা জানিয়েছিল শাওমি। ইতিমধ্যেই এই গেম নিয়ে প্রত্যাশার পারদ চরমে উঠেছে। আপনি যদি নিয়মিত PUBG খেলেন তবে নতুন এই গেম দেখে খুব একটা তফাৎ চোখে পড়বে না।

PUBG –র মতো সার্ভাইভাল গেম নিয়ে আসছে শাওমি

 

আপাতত বিটা ভার্সানে রয়েছে শাওমির নতুন সার্ভাইভাল গেম। এখনো এই গেমের সব ফিচার ব্যবহার করা যাচ্ছে না। গেমের শুরুতে চারজন হিরো থাকবে।এই সময় প্লেয়ার একটি স্পেসশিপে অন্য খেলোয়াড়দের সাথে থাকবে। ম্যাচমেকিং এ থাকবে অনেক নিয়ন আলো। ম্যাচ শুরু হওয়া আগে একটি কাউন্টডাউন শুরু হবে।

ম্যাচ যখন শুরু হবে তখন আপনি স্পেশিপে থাকবেন। এরপরে আপনাকে স্পেসশিপ থেকে জাম্প দিতে হবে। তবে এই সময় জাম্প বাটন দেখা যায়নি। পরে তা চলে আসে। এটি বিটা ভার্সানের একটি বাগ হতে পারে।

তবে এই শাওমি সার্ভাইভাল গেমের ম্যাপ নিঃসন্দেহে PUBG ম্যাপ থেকে অনুপ্রাণিত করে তৈরী হয়েছে। PUBG গেমে যে দ্বীপ দক্ষিণে আছে শাওমির গেমে সেই দ্বীপ ঊত্তরে পাওয়া যাবে। দুটি ব্রিজের মাধ্যমে এই দ্বীপ যোগ রয়েছে। এই ম্যাপের মধ্যে ঘুরে বেড়ানোর জন্য একটি জেটপ্যাক থাকবে। এছাড়াও পাওয়া যাবে অটো রিকা। অটো রিক্সাতে থাকবে এয়ার হর্ণ।

তবে এই গেমে লাফানোর গ্রাফিক্স এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। এই গেম দেখতে অনেকটাই অন্য এক জনপ্রিয় সার্ভাইভাল গেম ফর্টনাইট আর PUBG র মাঝামাঝি। এই গেমের ক্যারেকটারগুলিকে দেখতে ফোর্টনাটের মতো।

তবে গেমপ্লে তে এই গেম PUBG –র মতোই। মাটিতে নেমে শুরুতে দেদার লূটপাট করতে হবে। এর পরে শুরু হবে যুদ্ধ। বিটা মোডে থাকলেও এই গেমে এখনো অনেক বাগ রয়েছে। স্টেবেল ভার্সানে পৌঁছাতে এখনো অনেকটা সময় লেগে যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi announced Survival Game, its PUBG-like battle royale game, there was obviously a lot of expectations around the title.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X