Microsoft এর সাথে গাঁটছড়া বাঁধল YES BANK

By: Satyaki Bhattacharyya

গত সপ্তাহে Microsoft এর সাথে গাঁটছড়া বাঁধল YES BANK। এই কথা জানানো হয়েছে YES BANK এর তরফে। Microsoft Kaizala ও Office 365 এর সমন্বয়ে শুরু হবে YES BANK এর ব্যাঙ্কিং পরিষেবা।

Microsoft এর সাথে গাঁটছড়া বাঁধল YES BANK

YES BANK এর ম্যানেজিং ডিরেক্টর ও CEO রানা কাপুর জানান, "নিজেদের ব্যাঙ্কিং পরিষেবাকে বিশ্বমানে নিয়ে যেতে YES BANK সর্বদাই নতুন প্রযুক্তি ব্যাবহারে বিশ্বাসী। এই গাঁটছড়া সেই আদর্শের প্রমাণ। ভারতে ব্যাঙ্কিং পরিষেবাকে পরবর্তি পর্যায়ে নিয়ে যেতে এই পদিক্ষেপ বড় ভুমিকা নেবে।" তিনি আরও বলেন "Kaizala-র সাহায্যে কোম্পানির কর্মী ও গ্রাহকের মধ্যে খুব সহজেই একটি সাধারন চ্যাটের মাধ্যমে ডিজিটাল যোগাযোগ থাপন করা সম্ভব।"

Microsoft Kaizala-এর মাধ্যমে অনেক গ্রাহক একটি চ্যাট ইন্টারফেসে একসাথে যোগাযোগ করতে পারেন এবং তা Office 365 এ একসাথে জমা হয়।

৩৮৫ কোটি টাকায় ফ্রিচার্জ সংস্থা অধিগ্রহণ করল অ্যাক্সিস ব্যাঙ্ক

মাইক্রোসফট ইন্ডিয়ার প্রেসিডেন্ট অনন্ত মহেশ্বরী জানান, "YES BANK এর সাথে কাজ করতে পেরে আমরা উত্তেজিত। এই ক্লাউড বেসড প্রযুক্তির ব্যাবহারের ফলে তাদের ব্যাঙ্কে বিশ্বমানের পরিষেবা পাওয়া যাবে। এই প্রযুক্তির সাথে এতো দ্রুত জড়িত হয়ার জন্য YES BANK-ke ধন্যবাদ জানাই।"

এই প্রযুক্তির সাহায্যে কোন প্রতিষ্ঠানের সাথে বাইরের গ্রাহকদের কম্পিউটার ও মোবাইলের মাধ্যমে যোগাযোগ স্থাপন খুব সহজেই করা যাবে। ভারতে অ্যাপস্টোর ও প্লে স্টোরে এই Kaizala অ্যাপ বিনামুল্যে পাওয়া যায়। তবে প্রো ভার্সানের জন্য গুনতে হবে ১৩০ টাকা।



Read more about:
English summary
Microsoft Kaizala is designed for large group communication in a chat interface and work management and integrates with Office 365.
Please Wait while comments are loading...

Social Counting