মাত্র ৯১৫ টাকায় লঞ্চ হল নতুন ফিচার ফোন টিউবলাইট

Posted By: Satyaki Bhattacharyya

ভারতের বাজারে লঞ্চ হল নতুন ফিচার ফোন। নাম Ziox Tubelight। Ziox এর তরফে জানানো হয়েছে এই ফোনে রয়েছে মাল্টি ল্যাঙ্গুয়েজ সাপোর্ট, প্রাইভেসি লক ও কল রেকর্ডিং এর মতো ফিচার। নামেই বোঝা যাচ্ছে এই ফোনের উপরে রয়েছে ৮টি LED দিয়ে তৈরী এক ফ্যাশলাইট।

মাত্র ৯১৫ টাকায় লঞ্চ হল নতুন ফিচার ফোন  টিউবলাইট

এছাড়াও Ziox Tubelight এ রইয়েছে টেক্সচার্ড ব্যাক ফিনিশ। ফোনের ডিসপ্লে ২.৪ ইঞ্চি। T9 কিবোর্ডের মাঝে রয়েছে নেভিগেশান কি। এছাড়াও এই হ্যান্ডসেটে করেছে ইন্টারনেট কানেক্টিভিটি। আর মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এই ফোনের মেমোরি 32GB পর্যন্ত বাডিয়ে নেওয়া সম্ভব।

এছাড়াও Ziox ফিচার ফোনে থাকে SoS ফিচার। যার মাধ্যমে ইমার্জেন্সিতে করা যায় স্পীড ডায়াল। এছাড়াও রয়েছে ওয়ারলেস FM রেডিও ফিচার। এছাড়াও এই ফোনে রয়েছে ব্লুটুথ। Ziox Tubelight ফোনের ভিতরে রয়েছে একট 1800mAh ব্যাটারি।

Ziox Tubelight এর দাম ৯১৫ টাকা। সাদা ও কালো দুটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফিচার ফোনটি। সারা দেশের রিটেল স্টোরে পাওয়া যাবে এই ফোনটি।

২০১৮ সালে ৬টি নতুন স্মার্টফোন লঞ্চ করবে শাওমি

Ziox Tubelight এর লঞ্চ ইভেন্টে কোম্পানির CEO বলেন, "ফিচার ফোন মার্কেটে স্টিরিওটাইপ ব্রেকার আমাদের এই টিউবলাইট।"

Read more about:
English summary
Ziox Tubelight, a feature phone has been launched in India for Rs. 915. The feature phone has 8 LED torch lights integrated into its top edge, thereby giving a powerful flashlight. The other highlights of the device include a 2.4-inch display, multi-language support, SoS emergency feature and an 1800mAh battery.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়